| |
               

মূল পাতা জাতীয় ‘ব্রাক ও আড়ংসহ সকল সমকামিদের বয়কট করা ঈমানী দায়িত্ব’


‘ব্রাক ও আড়ংসহ সকল সমকামিদের বয়কট করা ঈমানী দায়িত্ব’


রহমত নিউজ     02 April, 2024     12:21 PM    


নাস্তিক মুরতাদ নির্মূল কমিটির সভাপতি মুফতী সুলতান মহিউদ্দিন বলেছেন, সমকামিতা ইসলামে হারামই নয় বরং এটি অভিশপ্ত অপরাধ। যে অপরাধের কারণে আল্লাহ তাআলা একটি জাতিকে ধ্বংস করে দিয়েছিলেন।  অবৈধ যৌনাচার, জেনা-ব্যভিচারের গোনাহসমূহের চেয়েও সমকামিতা মারাত্মক ধ্বংসযোগ্য অপরাধ। কোন সভ্য মানুষ এত জঘন্য অপরাধকে সমর্থন করতে পারে না। অথচ ব্রাক এবং তার ব্যবসায়িক প্রতিষ্ঠান আড়ং নিয়মিত বাংলাদেশে সমকামিতার প্রমোট করে যাচ্ছে। সমকামিতার লগো ছেপে পণ্য বিক্রির আড়ালে সমকামিতার বিজ্ঞাপন দিচ্ছে। ইহুদি-নাসারাদের এজেন্ডা এদেশে বাস্তবায়ন করে আমাদের যুব সমাজের চরিত্র নষ্টে তারা উঠেপড়ে লেগেছে। এখনই তাদের লাগাম টেনে না ধরলে বাংলাদেশের ভবিষ্যৎ হবে অত্যন্ত ভয়াবহ। তাই ব্রাক ও আড়ংসহ সকল সমকামিদের রুখে দাঁড়ানো দল-মত নির্বিশেষে সকলের ঈমানী দায়িত্ব হয়ে পড়েছে ।

আজ (০২ এপ্রিল) গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মুফতী সুলতান মহিউদ্দিন আরও বলেন, সরকারের উচিত যুব সমাজের চরিত্র রক্ষা এবং দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় ব্র্যাকের সকল কার্যক্রম বন্ধ করে দেওয়া।

তিনি ব্রাক ও আড়ং-এর সকল অপতৎপরতার বিরুদ্ধে দেশবাসীকে কঠোর ভূমিকা রাখতে এবং ব্রাক ও আড়ং-এর সমস্ত পণ্য বর্জনের আহ্বান জানান।